Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
বাংলাদেশ, , মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯

প্রধানমন্ত্রীর আহ্বানে ডুলাহাজারায় বৃক্ষরোপণ কর্মসূচি সম্পন্ন

সিএনবি ডেস্ক  ২০১৯-০৬-২৯ ১৯:২০:২২  

নিজস্ব প্রতিবেদকঃ

 

প্রধানমন্ত্রীর আহ্বানে ছাত্রলীগ নেতা হাছিব হোছাইনের উদ্যোগে বৃক্ষরোপণ অভিযান সম্পন্ন।

আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিইয়ন ছাত্রলীগের উদ্যোগে ডুলাহাজারা ডিগ্রি কলেজ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে প্রাথমিক ভাবে গাছের চারা রোপন করেছে ছাত্রলীগ।

২৯ জুন শনিবার সকাল থেকে ডুলাহাজারার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সড়কের আশপাশে বনজ, ফলজ ও ভেষজ গাছের চারা রোপন করে হাছিব হোছাইনের নেতৃত্ব ছাত্রলীগের নেতাকর্মীরা।

এতে উপস্থিত ছিলেন ডুলাহারা ইউনিয়নের ছাত্রলীগ নেতৃবৃন্দ, সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ সহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

ছাত্রলীগ নেতা হাছিব হোছাইন জানান,
আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা কমপক্ষে তিনটি করে গাছ লাগানোর আহ্বান জানিয়েছেন। মাননীয় প্রধান মন্ত্রীর আহবান ও নির্দেশে আমরা উদ্যোগ নেই এতে সার্বিক সহযোগিতা ও দিক নির্দেশনা দেয় চকরিয়া উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকিদ

তিনি আরো জানান,

আমাদের এই উদ্যোগ অব্যাহত থাকবে এবং পর্যায়ক্রমে দুলাহাজারার বিভিন্ন স্কুল,কলেজ, মাদ্রাসা ও রাস্তার পাশে জনগুরত্বপূর্ণ স্হানে বৃক্ষ রোপন অব্যাহত থাকবে।

এতে তিনি সংশ্লিষ্ট এলাকার সকলের সহযোগীতা এবং আওয়ামিলীগের প্রতিষ্টা বার্ষিকী সফলতা কামনা ও মাননীয় প্রধান মন্ত্রীর জন্য দোয়া, দীর্ঘায়ু কামনা করেন।

মন্তব্য করুন

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন


ফেইসবুকে আমরা

বিজ্ঞাপন