Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
বাংলাদেশ, , মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯

কক্সবাজারে ডিসির মোবাইল দাবী করে প্রতারনাঃসর্তক থাকার অনুরোধ

সিএনবি ডেস্ক  ২০১৯-০৬-১৫ ১৩:৫০:৪৭  

সিয়াম মাহমুদ,সিএনবি :

গ্রামীণফোনের +৮৮০১৭১৫৪১৬২৯৭ মোবাইল নম্বরটি কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনের ব্যক্তিগত মোবাইল নম্বর দাবি করে কেউ কেউ অনৈতিক লেনদেন করার অপচেষ্টা করছে। মোবাইল নম্বরটি আদৌ কক্সবাজারের জেলা প্রশাসক অথবা দায়িত্বশীল কোন কর্মকর্তা-কর্মচারীর নয়। এবিষয়ে জনসাধারণকে সতর্ক থাকার জন্য কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনের নিজস্ব ফেসবুকে একটি সতর্কতা মূলক পোষ্ট দিয়েছেন। পোস্টে এই প্রতারক চক্রের সাথে কোন লেনদেন না করার জন্য অনুরোধ এবং প্রতারক চক্রের সন্ধান পেলে আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনীকে খবর দেয়ার জন্য অনুরোধ করা হয়েছে। পোস্টটি নীচে হুবহু তুলে ধরে হলো।

“এতদ্বারা সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, +৮৮০১৭১৫৪১৬২৯৭ মোবাইল নম্বর জেলা প্রশাসকের ব্যক্তিগত নম্বর বলে এক শ্রেণীর প্রতারক চক্র বিভিন্ন ব্যক্তির নিকট থেকে টাকা পয়সা দাবি করছে। এ ধরনের ফোন কলের প্রেক্ষিতে কোন টাকা পয়সা প্রদান কিংবা অন্য কোন চুক্তি না করতে সকলকে অনুরোধ করা হলো। কেউ এই চক্রের কারো সন্ধান পেলে আইনশৃঙ্খলা বাহিনীকে জানানোর অনুরোধ করা হলো। সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।”

এদিকে, কক্সবাজারের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাঃ শাজাহান আলি এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য কক্সবাজারের পুলিশ সুপার ও কক্সবাজার সদর মডেল থানার ওসি’কে শনিবার পত্র দিয়েছেন বলে সিবিএন-কে নিশ্চিত করেছেন। পুলিশ ইতিমধ্যে বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখছেন বলে কক্সবাজারের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মুহাম্মদ ইকবাল সিবিএন-কে জানিয়েছেন।

০১৭১৫৪১৬২৯৭ নম্বর মোবাইলে কল করা হলে সেটি বন্ধ পাওয়া যায়। বিষয়টি কক্সবাজারের জেলা প্রশাসকের ফেসবুকে আসার পর থেকে জেলার সর্বত্র এনিয়ে বেশ চান্ঞ্চল্য সৃষ্টি হয়েছে।

মন্তব্য করুন

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন


ফেইসবুকে আমরা

বিজ্ঞাপন