Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
বাংলাদেশ, , মঙ্গলবার, ১৮ জুন ২০১৯

BCF দ্বারা সেফুদার পেইজ রিমুভ

সিএনবি ডেস্ক  ২০১৯-০৬-০৯ ১০:০৮:০১  

অনলাইন ডেস্ক:

নাস্তিক সেফুদা ওরফে সেফাত উল্লাহ এর কথা ফেসবুকবাসীরা কম বেশী জানেন। সম্প্রতি বাংলাদেশ সরকার, বিরোধীদলের জনপ্রিয় নেতাদের নিয়ে বাজে কিছু বক্তব্য এবং অশ্লীল মদ, মেয়েদের সাথে লাইভ ভিড়িও পোস্ট করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আলোড়ন সৃষ্টি করে ভাইরাল হয়েছিলেন। কিন্তু কে জানতো সে একজন কুখ্যাত নাস্তিক? সম্প্রতি মাস খানিক আগে সেই নব্য নাস্তিক সেফুদা ফেসবুক লাইভে এসে কুরআন অবমাননার ভিড়িও লাইভ দেখায়। যা মুসলিম ধর্মাবলম্বী দের মাঝে ধর্মীয় অনুভূতিতে ব্যাপক আঘাত হানে। এর ফলে বাংলাদেশের মুসলিম ফেসবুক ব্যবহারকারী দের মাঝে সৃষ্টি হয় নাস্তিক সেফুদার উপর ক্ষোভ! ফেসবুক বাসীরা সেফুদার ফাসি চেয়ে লক্ষ লক্ষ পোস্ট করে “নাস্তিক সেফুদার ফাসি চাই!” এই নাস্তিক সেফাদুর কুরআন অবমাননার ভিড়িও’র প্রতি ক্ষিপ্ত হয়ে প্রতিশোধের আগুণ জ্বলে বাংলাদেশের জনপ্রিয় হ্যাকার টিম “Bangladesh Civilian Force(BCF)”। মুসলমানদের শান্তির ধর্মে আঘাত হানায় নব্য নাস্তিক সেফুদার আইডি রিমুভ করে “BCF” হ্যাকার টিম নিজেদের ফেসবুক পেইজে প্রতিবাদ জানিয়ে তাদের নিজেদের ফেসবুক পেইজে পোস্ট করে বলেন,

“শেফাত উল্লাহ সেফুদার পেইজ রিমোভ করতে সক্ষম বাংলাদেশ সিভিলিয়ানরা –
আলহামদুলিল্লাহ

শীর্ষ নাস্তিক শেফাত উল্লাহ সেফুদার পেইজ রিমোভ করে দেওয়া হয়েছে।

যারা ওর পেইজে একটি রিপোর্ট ও করেছেন তাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ।

কমেন্টে শেফাত উল্লার অনেক দালালদের দেখবেন যারা উল্টা পাল্টা কমেন্ট করে গালিগালাজ ও করবে আমাদের দেখতে থাকুন।

সিভিলিয়ান দের পাশে থাকুন
আপনাদের অনুপ্রেরনা আমাদের এগিয়ে যাওয়ার মাধ্যম।শেয়ার করে সবাইকে দেখার সুযোগ দিন।”Bangladesh Civilian Force(BCF) টিমটি সাইবার নিরাপত্তায় দীর্ঘ ৪বছর ধরে সুনামের সাথে কাজ করে আসছে। দেশবাসী কে তাদের পাশে থাকার আহবান জানিয়ে সবার কাছে দোয়া চেয়েছেন।

মন্তব্য করুন

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন


ফেইসবুকে আমরা

বিজ্ঞাপন