Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
বাংলাদেশ, , মঙ্গলবার, ১৮ জুন ২০১৯

শুভেচ্ছা বিনিময়কালে সোহেল আহমেদ বাহাদুর সমৃদ্ধ টেকনাফ বিনির্মাণে সমন্বিত প্রয়াস জরুরী

সিএনবি ডেস্ক  ২০১৯-০৬-০৮ ০৮:৫৫:২০  

বিশেষ প্রতিবেদকঃ 

বাংলাদেশ আওয়ামী যুবলীগ,কক্সবাজার জেলা শাখার সভাপতি সোহেল আহমেদ বাহাদুর ঈদের তৃতীয় দিন ৭জুন শুক্রবার সকালে তিনি নিজ জন্মভূমি কক্সবাজার-৪ সংসদীয় আসনের টেকনাফ উপজেলায় পৌঁছলে স্থানীয় আওয়ামীলীগ-যুবলীগ-ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ স্বাগত জানান।

বিপুল সংখ্যক নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি টেকনাফ পৌরসভা,বাহারছরা,সাবরাং,টেকনাফ সদর ও হ্নীলা ইউনিয়নের বর্ষিয়ান নেতা,মুক্তিযোদ্ধা,শিক্ষক,আলেম-

নেতাকর্মীদের সাথে জনাব সোহেল আহম্মেদ বাহাদুর

উলামা,সাংবাদিক,ব্যবসায়ী,সমাজ প্রতিনিধি,জন প্রতিনিধি, প্রশাসনিক কর্মকর্তাদের বাসায় উপস্থিত হয়ে সৌজন্য সাক্ষাত পূর্বক তাদের পরিবার বর্গের খোঁজ খবর নেন।

 

সড়ক পথে উপজেলার বিভিন্ন এলাকায় যাত্রাকালে ছাত্র-যুব-জনতা তার সান্নিধ্যে উচ্ছসিত হয়ে টেকনাফের নানা সংকট ও সমস্যা নিরসনে ভূমিকা রাখার অনুরোধ জানান।তার প্রতি উত্তরে সোহেল আহমেদ বাহাদুর বলেন-

মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা পবিত্র ঈদুল ফিতরে রাষ্ট্রীয় সফরে দেশের বাইরে থাকার কারণে সারা দেশে সরকার দলীয় নেতৃবৃন্দ গণ-মানুষের কাছে নেত্রির শুভেচ্ছা বার্তা পৌঁছে দেয়ার দায়িত্ব পালন করছেন।আমি অনুরূপ বার্তা নিয়ে আপনাদের কাছে এসেছি।

তিনি বলেন-

শেখ হাসিনার সু-শাসনে সমৃদ্ধ বাংলাদেশে মানুষের জীবনের মানোন্নয়ন হয়েছে,অবকাঠামোগত উন্নয়নও অভাবনীয়।কিন্তুু সবকিছুর পরেও টেকনাফের আর্থ-সামাজিক অবস্থা দেশের অন্যান্য অঞ্চলের চেয়ে ভিন্ন।তার একমাত্র কারণ হলো মাদক।ছাত্র ও যুব সমাজের জীবন বিপন্নকারী এবং সমাজ বিধ্বংসী মাদকের বিরুদ্ধে সরকারের চলমান প্রশাসনিক অভিযান সামাজিক আন্দোলনের মাধ্যমে শতভাগ সফল করতে হবে।

তিনি শিক্ষার সম্প্রসারণে মেধাবী ছাত্র সমাজ এবং কর্মদক্ষ যুব সমাজকে সাথে নিয়ে আগামীর সমৃদ্ধ টেকনাফ বিনিমার্ণের অঙ্গিকার ব্যক্ত করে সকলের সহযোগীতা কামনা করেন।

কক্সবাজার ফেরার পথে তিনি এইচ.এস.সি পরিক্ষায় পাশের হারে উপজেলার শীর্ষে এবং জেলায় শীর্ষ দশে থাকা প্রতিষ্ঠান হ্নীলা মইন উদ্দিন মেমোরিয়াল কলেজের প্রতিষ্ঠাতা,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান অনুষদের ডিন ড.ফরিদ উদ্দনের বাসায় সৌজন্য সাক্ষাত করেন।
গণ-সংযোগকালে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি,জেলা পরিষদ সদস্য-শফিক মিয়া,জেলা আওয়ামীলীগ নেতা আলহাজ্ব সোনা আলী,উপজেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক নুরুল বশর,প্রচার ও প্রকাশনা সম্পাদক নজরুল ইসলাম খোকন,টেকনাফ উপজেলা চেয়ারম্যান নুরুল আলম,সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন,উপজেলা ছাত্রলীগ সভাপতি সুলতান মাহমুদ,সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুন্না সহ জেলা-উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী।

মন্তব্য করুন

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন


ফেইসবুকে আমরা

বিজ্ঞাপন