Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
বাংলাদেশ, , মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯

ছিনতাইকারীকে শক্ত হাতে দমন করে সাহসী দৃষ্টান্ত স্থাপন করলেন আইনের ছাত্রী রাহি খুশি ।

সিএনবি ডেস্ক  ২০১৯-০৭-০৪ ১৫:৩২:৩৯  

সিয়াম মাহমুদ সোহেলঃ সিএনবি 

কক্সবাজার শহরের তারাবনিয়ার ছড়া এলাকায় গতকাল রাত ৯টার দিকে রাহি খুশি নামে এক তরুনী ছিনতাইকারীর কবলে পড়েছে বলে অভিযোগ উঠেছে।রাহি খুশি কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আইন বিভাগের ছাত্রী। গতকাল রাতে তার পারিবারিক কাজে এক আইজীবীর বাসায় যাচ্ছিলেন বলে জানা যায়।হঠাৎ পেছন থেকে তার মাথায় ছিনতাইকারী লাঠির বারি মেরে তাকে ফেলে দেয়। তার হাত থেকে মোবাইল আর ব্যাগ ছিটকে পরে গেলে ছিনতাইকারী সে মোবাইল আর ব্যাগ নিয়ে দৌড়াতে চাইলে তাকে শক্ত করে ধরে ফেলেন ভোক্তভুগি রাহি খুশি ।

এই ব্যাপারে ভোক্তভুগির কাছে জানতে চাইলে তিনি সিএসবি কে বলেন : সে আমাকে পর পর ৩বার ঘুষি মারে। প্রচন্ড ব্যথা উপেক্ষা করে আমি তাকে ২টা ঘুষি মারি। আমি উল্টো নাকে একটা ঘুষি মারতেই সে মাটিতে পরে যায়। তার হাত থেকে আমি আমার ব্যাগ আর মোবাইল কেড়ে নিতে সক্ষম হই। সে আবার আমাকে পাল্টা আঘাত করে পালাতে চাইলে আমিও পেছনে তাড়া করি। আমার চিৎকার শুনে কিছু মানুষ জড়ো হয়ে তাকে মারধর করে। আমি তার ছবি তুলে ফেলি। আশেপাশের কিছু মানুষ দুঃখ প্রকাশ করে প্রতিবাদ করলেও কিছু মুখোশদারী ভদ্রলোক বলেছেন মেয়েদের নাকি মোবাইলের প্রতি আসক্তি, তাই নাকি আমি তার সাথে যোদ্ধ করেছি। আমার মুখ বেয়ে রক্ত পরছিলো কেউ খেয়াল করেনি কিন্তু মোবাইল ছিনিয়ে নেওয়া টা ঠিকই চোখে পড়েছে।

তাঁর এমন সাহসিকতার অনুভুতি সম্পর্কে জানতে চাইলে তিনি আরো বলেন আজকের তরুন প্রজন্ম যদি প্রতিবাদ না করে, তাহলে প্রতিদিন পত্রিকায় যেসব মা বোন নির্যাতনের স্বীকার হচ্ছে, দূর্ঘটনা ঘটছে কেউ রেহায় পাবে না।
সে সাথে তিনি কক্সবাজারের প্রশাসন সহ সচেতন মহলের উদ্দেশ্যে সহযোগিতা চেয়ে বলেন সবার আগে মা বোনদের নিরাপত্তা নিশ্চিত করুন। বদলে যাবে সমাজ, রাষ্ট্র, চারপাশের পরিবেশ। আমরা পাব সুন্দর সুষ্ঠু নিরাপদ বাংলাদেশ।

মন্তব্য করুন

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন


ফেইসবুকে আমরা

বিজ্ঞাপন