Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
বাংলাদেশ, , মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯

সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি জাকের হোসেনের নেতৃত্বে জেলা সভাপতির জন্মদিন পালিত

সিএনবি ডেস্ক  ২০১৯-০৬-১৯ ১৪:০১:৫৮  

রবিউল আলম হ্নদয়: সিএনবি

কক্সবাজার সরকারি কলেজ জেলা ছাত্রলীগের সভাপতি ইসতিয়াক আহমদ জয়ের জন্মদিন পালিত হয়েছে। বুধবার সকালে কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি জাকের হোসেন এর উদ্যোগে জেলা ছাত্রলীগ সভাপতির কেক কেটে এ জন্মদিন পালন করা হয়। এসময় উপস্থিত ছিলেন সরকারি কলেজে অধ্যক্ষ একে এম ফজলুল করিম চৌধুরী ও উপাধ্যক্ষ পার্থ সারখি সোম।

অনুষ্টানের শুরুতে কলেজ সভাপতি জাকের হোসেন, জেলা সভাপতির দীর্ঘায়ু কামনা করে জেলার সর্বস্তরের ছাত্রদের প্রতিনিয়ত্বব করে যে সফলতা অর্জন করেছেন তা ধরে রেখে আগামীর দিনগুলোর জন্যে শুভ কামনা জানান।

কলেজের অধ্যক্ষ একে এম ফজলুল করিম চৌধুরী কলেজ প্রসাশনের পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে জেলা সভাপতি ইসতিয়াক আহমেদ জয়ের উদ্দেশ্যে বলেন যেভাবে ছাত্র রাজনীতি করে দেশও দশের সম্মান অক্ষুণ্ণ রাখা যায়, এবং দেশরত্ন শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে নিজেকে এবং নিজের সংগঠনের কাজে নিজেকে উৎসর্গ রেখে কাজ করার আহব্বান এবং সুসাস্থ্য দীর্ঘায়ু কামনা করে কেক কেটে উৎযাপন করেন।

কলেজ বন্ধ থাকা সত্বেও যারা উপস্থিত হয়ে অনুষ্টান পরিচালনা করেছেন তাদের পক্ষে কলেজ ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক সিয়াম মাহমুদ সোহেল বলেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সর্বকালের সেরা সভাপতি হিসেবে যে উপাধী পেয়েছে এবং ছাত্র রাজনীতির অাইডল হিসেবে ছাত্রলীগ কর্মীও সাধারণ ছাত্রদের মনে যে জায়গা করে নিয়েছেন তা ভুলার নয় এবং সরকারি কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দরা সবসময় পাশে থাকবে বলে জানান।

সর্বশেষ  দোয়া মাহফিল ও মোনাজাতের মাধ্যমে অনুষ্টানের সমাপ্তি ঘোষনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি নাজমুস সাকিব সোহাগ, মনসুর আলম, যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লা, সাংগঠনিক সম্পাদক আনাচ আফিফ, মুফিজুর রহমান, আইন বিষয়ক সম্পাদক জাফর আলম, সহ সম্পাদক আবু তাহের সোহান, কলেজ ছাত্রলীগ নেতা সাগর হোসেন, সিহাব উদ্দীন, দূর্জয় দাস সহ কলেজ ছাত্রলীগের বিভিন্ন ডিপার্টমেন্ট ও ইয়ার কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন


ফেইসবুকে আমরা

বিজ্ঞাপন