Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
বাংলাদেশ, , মঙ্গলবার, ১৮ জুন ২০১৯

নড়াইলে মাশরাফির স্ত্রীর ব্যস্ত সময়

সিএনবি ডেস্ক  ২০১৯-০৫-১৬ ২২:৩৬:২০  

ডেস্ক নিউজঃ

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার সহধর্মিনী সুমনা হক সুমি বুধবার দুপুর থেকে রাত পর্যন্তু ব্যস্ত সময় পার করেছেন।

জানা গেছে, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার সহধর্মিনী সুমনা হক সুমি বুধবার একটি ফ্লাইটে যশোর এসে পৌঁছান। সেখান থেকে বাসায় ফিরে চলে আসেন জেলা আওয়ামী লীগের কার্যালয়ে। সেখানে জেলা মহিলা যুবলীগের নেতৃবৃন্দের সঙ্গে বৈঠক করেন।

পরে নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ডহরপাড়ার এলাকার ওসমান মোল্যার স্ত্রী রুবিয়া বেগম দুর্ঘটনায় গুরুতর আহত হয়। তার চিকিৎসা খরচ বাবদ ৫০ হাজার টাকা প্রদান করেন সুমনা হক সুমি।

জয়পুর ইউনিয়নের গোবিন্দপুর খাদিজাতুল কোবরা মহিলা এতিম খানা ও মাদ্রাসায় রোজাদারদের সঙ্গে ইফতার মাহফিলে যোগদান করেন এমপি মাশরাফির স্ত্রী। পরে শহরের সুবিধা বঞ্চিত শিশুদের বিদ্যালয় আঁধারের জোনাকি নামে ওই প্রতিষ্ঠানে বিভিন্ন প্রকার শিক্ষা উপকরণ বিতরণ করেন।

উল্লেখ্য, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিনমর্তুজার সহধর্মিনী সুমনা হক সুমির পিতার বাড়ি নড়াইলের লোহাগড়া উপজেলার দেবী গ্রামে। তিনি ওই গ্রামে বীরমুক্তিযোদ্ধা প্রয়াত সিরাজুল ইসলাম বাচ্চুর ছোট মেয়ে।

মন্তব্য করুন

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন


ফেইসবুকে আমরা

বিজ্ঞাপন