Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
বাংলাদেশ, , মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯

জেলা শ্রমিক লীগের আয়োজিত মে দিবসে শ্রমিক নেতা আব্দুল্লার চমক।

সিএনবি ডেস্ক  ২০১৯-০৫-০১ ১৫:২০:০০  

সংবাদ বিজ্ঞপ্তি:

বাংলাদেশ শ্রমিক লীগ কক্সবাজার জেলা শাখার উদ্যোগে ১লা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস উদযাপন উপলক্ষে এক শ্রমিক সমাবেশ শহীদ দৌলত ময়দানে শমিক লীগের সভাপতি জহিরুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনসারির সঞ্চলনায় অনুষ্ঠিত হয়।

আয়োজিত সমাবেশে সদর উপজেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি ও বর্তমান আহব্বায়ক মোঃ আব্দুল্লাহর নেতৃত্বে সব চেয়ে বড় মিছিল সহকারে সমাবেশে যোগদান করেন। তিনি বলেন তৃনমূল শ্রমিকদের বিপদে ও অধিকার আদায়ে পাশে ছিলাম আছি থাকব। শ্রমিক দিবসে মালিক শ্রমিকের নিবিড় সম্পর্ক স্থাপনের মধ্যদিয়ে মহান মে দিবস সফল ও স্বার্থকতা কামনা করেন।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলের সভাপতি এড. সিরাজুল মোস্তফা, প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান। বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এড. রন্জিত, সদর ও রামু আসনের সংসদ সদস্য সায়মুন সরওয়ার কমল, মহেশখালী কুতুবদিয়া আসনের সংসদ আশেক উল্লাহ রফিক, উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লেঃ কর্নেল ফোরকান আহম্মদ সহ বিভিন্ন জেলা উপজেলা শ্রমিক লীগের নেতৃবৃন্দ। তারা বলেন, শ্রমিকরা আধুনিক পৃথিবীর সভ্যতার নির্মাণ কারিগর, তাদের বঞ্চিত করে দেশের উন্নয়ন সম্ভব নয়। মালিক শ্রমিক সু-সম্পর্ক সৃষ্টি করে দেশের উন্নয়নের শ্রমজীবী মেহনতি জনতাকে এক সাথে কাজ করার আহ্বান জানান।

মন্তব্য করুন

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন


ফেইসবুকে আমরা

বিজ্ঞাপন