Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ০৯:২৭ পূর্বাহ্ন

শাহজাদা-এ মাইজভান্ডারী সাথে সাক্ষাৎ কক্সবাজার জেলা ছাত্রসেনা নেতৃবৃন্দ:

শাহজাদা-এ মাইজভান্ডারী সাথে সাক্ষাৎ কক্সবাজার জেলা ছাত্রসেনা নেতৃবৃন্দ:

নূর আবছার কক্সবাজারঃ

সু মতাদর্শের আলোকে গণমুখী ইনসাফভিত্তিক সমাজ প্রতিষ্ঠার আদর্শিক আন্দোলন চালিয়ে যাওয়া এবং শিক্ষাবান্ধব কর্মসূচি নিয়ে সক্রিয় থাকা ছাত্রসংগঠন, “বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা” কক্সবাজার জেলার একটি প্রতিনিধি দল ৮ এপ্রিল সোমবার বিকেলে মাইজভান্ডার দরবার শরীফের বর্তমান গদীনশীন পীর, নূর নবীজীর (স.) ৩১ তম বংশধর, হযরতুলহাজ্ব আল্লামা শাহসূফী সৈয়দ সাইফুদ্দিন আহমদ আল-হাসানী ওয়াল হোসাইনী হুজুরের কনিষ্ঠ শাহজদা, নায়েবে মুন্তাজিম, ৩২তম অাওলাদে রাসুল (স.), হযরতুলহাজ্ব মাওলানা শাহজাদা সৈয়দ হাসনাইন এ মইনুদ্দীন অাল হাসানী ওয়াল হোসাইনী আল মাইজভান্ডারী’র সাথে মাইজভান্ডার দরবার শরীফস্থ গাউছিয়া রহমানিয়া মইনীয়া মনজিলে এক সৌজন্য সাক্ষাৎ-এ মিলিত হন। এ সময় উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে মাইজভান্ডার দরবার শরীফের শাহজাদা বলেন, বর্তমানে আদর্শ-নীতি-নৈতিকতা চলমান ছাত্র রাজনীতিতে উপেক্ষিত থেকে গেছে। অথচ বায়ান্ন, বাষট্টি, ঊনসত্তর ও একাত্তরের মহান মুক্তিযুদ্ধে ছাত্র সমাজ ও ছাত্র সংগঠনগুলোই ছিল প্রধান শক্তি ও উজ্জীবনের প্রেরণা। সেই সংগ্রাম, গৌরব ও ঐতিহ্য আজ ভূলণ্ঠিত ও ম্লান হয়ে পড়েছে। শাহজাদা হুজুর আরো বলেন, ক্ষমতায় উঠা-নামার সিঁড়ি হিসেবে ব্যবহৃত হওয়ায় ছাত্র রাজনীতি আজ পথ হারিয়ে গভীর অন্ধকারে হাবুডুবু খাচ্ছে। এই অন্ধকার পথ থেকে ছাত্র রাজনীতিকে পরিচ্ছন্ন সুস্থ ধারায় ফিরিয়ে আনতে হবে। অবক্ষয়পুষ্ট ছাত্র রাজনীতির চলমান ধারার সম্পূর্ণ বিপরীতে আদর্শিক শিক্ষাবান্ধব কর্মসূচি নিয়ে ৩৯ বছর ধরে পরিচ্ছন্ন সুস্থ ধারার ছাত্র রাজনীতিতে দৃষ্টান্ত স্থাপন করেছে নন্দিত জাতীয় ছাত্র সংগঠন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা। প্রতিনিধি দলের নেতৃত্বে ছিলেন, বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কক্সবাজার জেলা সাধারণ সম্পাদক, ছাত্রনেতা হাফেজ মুহাম্মদ নুরুল আবছার (ইমন), সহ-সাধারণ সম্পাদক, মুহাম্মদ মোশাররফ আলী, সাংগঠনিক সম্পাদক, ই, এম, জুবাইর উদ্দীন, পৌর সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, হাফেজ মুহাম্মদ কেরামত আলী মাইজভান্ডারী, ফয়সাল বিন আযম সহ অন্যান্যরা। পরে মাইজভান্ডার দরবার শরীফের বর্তমান পীর, পার্লামেন্ট অব ওয়ার্ল্ড সূফীজ প্রেসিডেন্ট, হযরতুলহাজ্ব আল্লামা শাহসূফী সৈয়দ সাইফুদ্দিন আহমদ আল-হাসানী ওয়াল হোসাইনী হুজুরের সুস্বাস্থ্য ও দীর্ঘ হায়াত কামনা করে বিশেষ মুনাজাত করেন, তাঁরই ছোট ছাহেবজাদা, নায়েবে মুন্তাজিম, হযরতুলহাজ্ব মাওলানা শাহজাদা সৈয়দ হাসনাইন এ মইনুদ্দীন অাল হাসানী ওয়াল হোসাইনী আল মাইজভান্ডারী।

মন্তব্য করুন

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

বিজ্ঞাপনঃ


কক্সবাজার নিউজ বিডি (সিএনবি)তে ব্যবহৃত সকল সংবাদ ও আলোকচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি। স্বত্বাধিকারী কর্তৃক coxsbazarnewsbd.com এর সর্বস্বত্ব সংরক্ষিত (নিবন্ধন নম্বর-১০০৬৮)
Desing & Developed BY MONTAKIM