Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ০৯:২৩ পূর্বাহ্ন

আইপিএল খেলার অনুমতি পেলেন সাকিব

আইপিএল খেলার অনুমতি পেলেন সাকিব

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার অনুমতি পেলেন সাকিব আল হাসান। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব খেলবেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে।

আগামী শনিবার শুরু হবে আইপিএলের ১২তম আসর। সাকিবের দল হায়দরাবাদের প্রথম খেলা আগামী রোববার কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে। ইডেন গার্ডেনের এই ম্যাচেই খেলতে পারবেন সাকিব।

সাকিবের আইপিএল খেলা প্রসঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান বলেন, সাকিব আইপিএলের শুরু থেকে খেলতে পারবে। ডাক্তারের পরামর্শ ছিল ২০ মার্চ পর্যন্ত খেলতে পারবে না। কয়েকদিন তো অনুশীলনও করেছে সে। আমার মনে হয় ওর ফিটনেসটা ঠিক আছে। গত ৭ দিন অনুশীলন করেছে; ব্যাটিং-বোলিংও করেছে। ডাক্তারের বেঁধে দেওয়া সময় শেষ হয়েছে, কাজেই সে এখন পুরোপুরি ফিট।

আইপিএল খেলতে বৃহস্পতিবার কলকাতার উদ্দেশে রওনা হওয়ার কথা রয়েছে বাঁহাতি অলরাউন্ডার সাকিবের।

বিশ্বকাপের আগে আইপিএল খেলতে গিয়ে সাকিব যেন চোটে না পড়েন সেজন্য তাকে সতর্ক হয়ে খেলার জন্য বলেছে বিসিবি।

এ ব্যাপারে আকরাম খান বলেন, সাকিব আমাদের দলের গুরুত্বপূর্ণ ক্রিকেটার। সে আইপিএলে গিয়ে আবার যেন ইনজুরিতে না পড়ে সেটা নিয়ে আমাদের ভাবনা আছে। আইপিএলে সে যেন কোনো ঝুঁকি না নেয়।

প্রসঙ্গত, সবশেষ বিপিএলের ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ব্যাটিংয়ের সময় বাঁ-হাতের অনামিকায় চোট পান ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিব।

মন্তব্য করুন

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

বিজ্ঞাপনঃ


কক্সবাজার নিউজ বিডি (সিএনবি)তে ব্যবহৃত সকল সংবাদ ও আলোকচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি। স্বত্বাধিকারী কর্তৃক coxsbazarnewsbd.com এর সর্বস্বত্ব সংরক্ষিত (নিবন্ধন নম্বর-১০০৬৮)
Desing & Developed BY MONTAKIM