Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
বাংলাদেশ, , মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯

কক্সবাজার সরকারী কলেজ প্রশাসনের উদ্যোগে জাতীয় শোক দিবস ২০১৯ পালিত

সিএনবি ডেস্ক  ২০১৯-০৮-১৫ ১৫:৩২:২৩  

কক্সবাজার সরকারি কলেজ প্রশাসন কতৃক আয়োজিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী,স্বাধীনতার মহান স্থপতি জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস -২০১৯ উদযাপন উপলক্ষে আলোচনা সভা,পুরস্কার বিতরন ও দোয়া মাহফিল অনুষ্ঠান সম্পন্ন।

সকাল ১০ঃ৩০টায় শোক র‍্যালি পরবর্তী সময়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে রচনা ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠান শেষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ ও বঙ্গবন্ধুসহ সকল শাহাদাত বরণকারীদের মাগফেরাতের উদ্দ্যেশ্যে দোয়া ও মিলাদ মাফিল সম্পন্ন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন মাননীয় অধ্যক্ষ প্রফেসর এ.কে এম ফজলুল করিম চৌধুরী এবং বিশেষ অতিথির বক্তব্য প্রদার করে উপাধ্যক্ষ প্রফেসর পার্থ সারথি সোম ও শিক্ষক পরিষদের সম্পাদক জনাব মুফিদুল আলম ও কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে সভাপতি জাকের হোসেন ও সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সহ কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রবিউল হাসান সাকিব ও নুরুল আবরার সাকিব বক্তব্য প্রদানের মাধ্যমে উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব, অহিদুল ইসলাম সহকারী অধ্যাপক রসায়ন বিভাগ।

অনুষ্ঠানে অংশগ্রহণের মাধ্যমে সর্বাধিক সহযোগিতায় কাজ করেছে কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের নবগঠিত পূর্ণাঙ্গ কমিঠির  নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন


ফেইসবুকে আমরা

বিজ্ঞাপন