Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

সোমবার, ২৫ মার্চ ২০১৯, ০৭:২২ অপরাহ্ন

Send Email: [email protected]
মুচলেকা দিয়ে মুক্ত তিন ভাদাইমা

মুচলেকা দিয়ে মুক্ত তিন ভাদাইমা

ডেস্ক নিউজ:
অশ্লীল ভিডিও আর ছড়াবেন না বলে মুচলেকা দিয়েছেন ইউটিউব চ্যানেল মর্ডান ভাদাইমা সংশ্লিষ্ট তিনজন। এমন কাজের জন্য তারা দুঃখ প্রকাশ ও ক্ষমা চেয়েছেন। সোমবার (২৫ ফেব্রুয়ারি) রাতে তারা পুলিশের কাছে মুচলেকা দেন ও ক্ষমা চান।

এর আগে বিকেলে রাজধানীর বিজয়নগর থেকে তাদের ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের মিন্টো রোডের কার্যালয়ে আনা হয়।

ডিএমপির সাইবার সিকিউরিটি ও ক্রাইম বিভাগ সূত্র জানায়, মাননীয় ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বারের নেতৃত্বে নিরাপদ ইন্টারনেট ক্যাম্পেইনের অংশ হিসেবে ভাদাইমা চয়েস এর অভিনেতা, চ্যানেলের এডমিন ও মালিকসহ তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য বিকেল ৫টায় বিজয়নগর থেকে সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগের অফিসে আনা হয় এবং তাদের অপরাধ খতিয়ে দেখা হচ্ছে।

সূত্রে আরও জানা যায়, ভাদাইমারা সবাই অনুতপ্ত এবং তারা সাইবার ক্রাইম ইউনিটে মুচলেকা দিয়েছে যে তারা কখনও আর এ ধরনের ভিডিও উৎপাদন এবং বাজারজাতকরণ করবেন না। কাউন্সেলিং শেষে তারা রাত ৯টায় অত্র অফিস ত্যাগ করে।

মন্তব্য করুন

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

বিজ্ঞাপনঃ


কক্সবাজার নিউজ বিডি (সিএনবি)তে ব্যবহৃত সকল সংবাদ ও আলোকচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি। স্বত্বাধিকারী কর্তৃক coxsbazarnewsbd.com এর সর্বস্বত্ব সংরক্ষিত (নিবন্ধন নম্বর-১০০৬৮)
Desing & Developed BY MONTAKIM