Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
বাংলাদেশ, , মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯

মিয়ানমারে অল্পের জন্য বেঁচে গেলেন বিমানের ৩৩ আরোহী

সিএনবি ডেস্ক  ২০১৯-০৫-০৮ ১৮:০৭:০৮  

ডেস্ক নিউজঃ

ইয়াংগুন বিমানবন্দরে রানওয়ে থেকে ছিটকে পড়া বিমান বাংলাদেশের ফ্লাইটটির যাত্রীরা অল্পের জন্য রক্ষা পেয়েছেন। উড়োজাহাজটির পাইলট শামীম আহত হয়েছেন।

সূত্র জানায়, বুধবার সন্ধ্যা ৬টা ২০ মিনিটে ঢাকা থেকে ইয়াংগুনগামী ড্যাশ ৮কিউ-৪০০ উড়োজাহাজটি দুর্ঘটনায় পড়েছে। বেলা ৩টা ৪৫ মিনিটে এটি ঢাকা থেকে ইয়াংগুনের উদ্দেশে উড্ডয়ন করেছিল।

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মহিবুল হক বলেন, বিমানের বিজি ১৬০ এ মোট ৩৩ আরোহী ছিলেন। তাদের মধ্যে দুজন পাইলট ও দুজন কেবিন ক্রুও ছিলেন।

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী বলেন, যাত্রীরা অক্ষত আছেন। তবে কয়েকজন যাত্রী হয়তো সামান্য ব্যথা পেয়েছেন। পাইলট ও যাত্রীদের চিকিৎসার জন্য ঢাকা থেকে চিকিৎসক পাঠানো হচ্ছে।

ইয়াংগুনে বাংলাদেশের হাইকমিশনার মঞ্জুরুল করিম চৌধুরী বলেন, আরোহীদের সবাই অল্প-বিস্তর আহত হয়েছে। তবে কারও আঘাতই মারাত্মক পর্যায় না। আহত ১৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার পর ইয়াংগুন বিমানবন্দরের ফ্লাইট চলাচল বন্ধ করে দেয়া হয়েছে।

মন্তব্য করুন

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন


ফেইসবুকে আমরা

বিজ্ঞাপন