Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
বাংলাদেশ, , মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯

ছাত্রলীগ নেতা রায়হানের মুক্তির দাবীতে ছাত্রলীগের বিক্ষোভ-সমাবেশ,২৪ ঘন্টার আল্টিমেটাম

সিএনবি ডেস্ক  ২০১৯-০৮-১৫ ০৪:৩৬:২৭  

কক্সবাজার শহর ছাত্রলীগের আওতাধীন ৯ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রায়হান সিদ্দিকিকে গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ -সমাবেশ পালন করেছে শহর ছাত্রলীগ।বিক্ষোভ-সমাবেশে নেতারা রায়হানকে ২৪ ঘন্টার মধ্যে মুক্তি না দিলে আরো কঠোর কঠিন আন্দোলনে নামবে বলে হুশিয়ারি দেন। গতকাল আনুমানিক রাত ৩ টার সময় সদর থানার এস.আই প্রদীপের নেতৃত্বে একদল পুলিশ ঘোনারপাড়াস্থ নিজ বাসভবন থেকে রায়হানকে গ্রেফতার করে। রায়হান সিদ্দিকিকে গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করে শহর ছাত্রলীগ।বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে এক সমাবেশের আয়োজন করা হয়। বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক,সাবেক ছাত্রনেতা ও ৯নং ওয়ার্ডের কাউন্সিলর হেলাল উদ্দিন কবির,জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ-সম্পাদক মোরশেদ হোসাইন তানিম, শহর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাসান ইকবাল রিপন।

সমাবেশে কাউন্সিলর হেলাল উদ্দিন কবির বলেন,রায়হানকে ব্যক্তিগতভাবে আমি চিনি।রায়হান মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সবসময় সোচ্চার।সে ছাত্রলীগের নিবেদিত প্রাণ।দলের প্রয়োজনে জীবন বিলিয়ে দিতেও দ্বিধাবোধ করে না।কিছু ভুয়া নামধারি সাংবাদিক অশিক্ষিত লোক রায়হাহানের অগ্রগতিকে স্তব্ধ করে দিতে প্রশাসনকে ভুল বুঝিয়েছে।

মোরশেদ হোসাইন তানিম বলেন,রায়হানের বিরুদ্ধে কোন মামলা-মকদ্দমা নেই।তার বিরুদ্ধে অপ-কর্মের কোন প্রমাণ দিতে পারলে দল থেকে বহিষ্কার করা হবে।

হাসান ইকবাল রিপন বলেন,রায়হানকে অহেতুক হয়রানি করার জন্য গ্রেফতার করা হয়েছে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে আরো উপস্থিত ছিলেন ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জহিরুল কাদের ভুট্রো,সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন কবির,জেলা ছাত্রলীগ নেতা জমির উদ্দিন,৯ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নুরুল আবছার,সাবেক ছাত্রনেতা জহিরুল ইসলাম।

নেতৃবৃন্দ মেয়র মুজিবুর রহমানের নেতৃত্বে পুলিশ সুপার এবি.এম মাসুদের সাথে সাক্ষাত করেন।পুলিশ সুপার পুণঃতদন্তের মাধ্যমে রায়হানকে মুক্তি দেয়ার আশ্বাস দেন।

মন্তব্য করুন

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন


ফেইসবুকে আমরা

বিজ্ঞাপন