Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
বাংলাদেশ, , মঙ্গলবার, ১৮ জুন ২০১৯

খাগড়াছড়িতে ইয়াবা বিক্রির অভিযোগে এসআই ক্লোজড

সিএনবি ডেস্ক  ২০১৯-০৬-১০ ২১:৪৯:৪৫  

ডেস্ক নিউজঃ

খাগড়াছড়িতে ইয়াবা বিক্রির অভিযোগে সদর থানার এসআই সাইদুর রহমানকে ক্লোজড করা হয়েছে। এ সময় ইয়াবার ক্রেতা অর্জুন বসাক নামে স্থানীয় এক যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার সন্ধ্যায় জেলা শহরের মুসলিম পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় মুসলিম পাড়া মসজিদ সংলগ্ন এলাকা থেকে ইয়াবা বেচাকেনার সময় অর্জুন বসাককে স্থানীয়রা আটক করে। পরে অর্জুনকে পুলিশে সোপর্দ করা হয়।

এ সময় জিজ্ঞাসাবাদে অর্জুন পুলিশকে জানান, তিনি সদর থানার এসআই সাইদুর রহমানের কাছ থেকে ইয়াবা কিনেছেন।

এর প্রেক্ষিতে পুলিশ এসআই সাইদুরের বাসায় তল্লাশি করে। এ সময় তাকে জিজ্ঞাসবাদের জন্য খাগড়াছড়ি সদর থানায় নিয়ে আসা হয়। পরে এসআই সাইদুর রহমানকে খাগড়াছড়ি পুলিশ লাইনে ক্লোজড করা হয়।

মুসলিম পাড়ার একাধিক বাসিন্দা জানান, খাগড়াছড়ি সদর থানার এসআই সাইদুর রহমান দীর্ঘ দিন ধরে বিভিন্ন সিন্ডিকেটের মাধ্যমে গোপনে ইয়াবার কারবার করে আসছিলেন। কিন্তু পুলিশ বলে ভয়ে কেউ মুখ খুলেনি।

এলাকায় ইয়াবা বিক্রি করে স্থানীয় যুবকদের মাদকাসক্ত করার অভিযোগে এসআই সাইদুরের বিচার দাবি করে বিক্ষোভ করে স্থানীয়রা।

তারা আরও অভিযোগ করেন, আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য হয়েও সাইদুর রহমান ইয়াবা ব্যবসায় জড়িত হয়েছেন। হাতের নাগালে ইয়াবা বা মাদকদ্রব্য পাওয়ায় কিশোর ও তরুণরা মাদকে আসক্ত হচ্ছে।

খাগড়াছড়ি সদর থানার ওসি শাহাদাত হোসেন টিটো জানান, ইয়াবা বিক্রির সন্দেহে এসআই সাইদুর রহমানকে খাগড়াছড়ি পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। তবে বিষয়টি নিয়ে তদন্ত চলছে। এ ঘটনায় ইয়াবাসেবী অর্জুন বসাককে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন


ফেইসবুকে আমরা

বিজ্ঞাপন