Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
বাংলাদেশ, , মঙ্গলবার, ১৮ জুন ২০১৯

উত্তরায় গাড়ির ভেতর গলা কাটা লাশ

সিএনবি ডেস্ক  ২০১৯-০৬-১৪ ১৫:০৮:৩৭  

ডেস্ক নিউজঃ

রাজধানীর উত্তরায় গাড়ির ভেতরে এক উবার চালকের গলা কাটা লাশ উদ্ধার করা হয়েছে। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠিয়েছে পুলিশ।

লাশ উদ্ধারের বিষয়টি যুগান্তরকে নিশ্চিত করেছেন উত্তরা পশ্চিম থানার ওসি কাজী আবুল কালাম। এর আগে বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে উত্তরা ১৪ নম্বর সেক্টরের ১৬ নম্বর সড়কের ৫২ নম্বর বাড়ির সামনে থেকে এই চালকের গলা কাটা লাশ উদ্ধার করা হয়।

সিআইডির ক্রাইম সিন ইউনিট এসে ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে। আলামত সংগ্রহ শেষে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

নিহত উবার চালকের নাম আরমান ওরফে আমান (৩৭)। আমান পাবনার ঈশ্বরদী থানার ফতে মোহাম্মদপুরের মৃত আব্দুল আব্দুল হাকিমের ছেলে। তিনি রাজধানীর মিরপুরে ভাড়া থাকতেন।

নিহত আরমান ওই গাড়িটি ভাড়ায় চালাতেন। মিরপুর ১১ নম্বরের ৬ নম্বর লেনের ১২ নম্বর সড়কের এক ব্যবসায়ীর গাড়ি এটি। এই ব্যবসায়ীর আরো ৭টি প্রাইভেটকার রয়েছে। সবগুলোই উবারে ভাড়া দেয়া।

উত্তরা পশ্চিম থানার ওসি ওসি কাজী আবুল কালাম যুগান্তরকে বলেন, গাড়ির ভেতর এই চালকের গলা কাটা লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ তদন্ত করছে। তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত জানানো সম্ভব হবে।

সূত্রঃ যুগান্তর

মন্তব্য করুন

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন


ফেইসবুকে আমরা

বিজ্ঞাপন